October 12, 2024, 5:18 pm

সংবাদ শিরোনাম
মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০

রওনক-ফারিয়ার ‘বিউটিফুল মোমেন্ট’

রওনক-ফারিয়ার ‘বিউটিফুল মোমেন্ট’

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

তিন বছর আগে ফারজানাকে বিয়ে করেন গালিব। সুখেই তাদের দিন কাটছিল। একদিন গালিব অফিসের অবসর সময়ে ইউটিউবে ভিডিও দেখছিলেন। হঠাৎ একটি ভিডিওতে তার চোখ আটকে যায়। তিনি খেয়াল করে দেখলেন ওই ভিডিওতে যে মেয়েটিকে দেখা যাচ্ছে সে তার স্ত্রী ফারজানা। এটি ছিল তার ফারজানার কলেজ জীবনের একটি ঘটনা। বিষয়টি ভালোভাবে নেননি গালিব। এই নিয়ে তাদের সুখের সংসারে অশান্তি সৃষ্টি হয়। একপর্যায়ে গালিব সিদ্ধান্ত নেয় তিনি আর ফারজানার সাথে সংসার করবেন না!

এভাবেই এগিয়ে যাবে ‘বিউটিফুল মোমেন্ট’ নাটকের গল্প। নাটকটি রচনা করেছেন মমর রুবেল এবং পরিচালনা করেছেন সজীব মাহমুদ। এতে গালিব চরিত্রে অভিনয় করেছেন রওনক হাসান ও ফারজানা চরিত্রে শবনম ফারিয়া। আরো রয়েছেন নিকুল কুমার ম-ল, টুটুল চৌধুরী প্রমুখ। আজ বৃহস্পতিবার রাত ৮টায় নাটকটি আরটিভিতে প্রচার হবে।

Share Button

     এ জাতীয় আরো খবর